• শিরোনাম

    ইতালিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি উপদেষ্টাদের সাথে “কসবা মানব কল্যাণ সমিতির “নেতৃবৃন্দের মতবিনিময় সভা

    জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 86 বার

    ইতালিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি উপদেষ্টাদের  সাথে “কসবা মানব কল্যাণ সমিতির “নেতৃবৃন্দের মতবিনিময় সভা

    ইতালি প্রবাসী বাংলাদেশিদের নবগঠিত “কসবা মানব কল্যাণ সমিতির”নেতৃবৃন্দের সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সম্মানীত উপদেষ্টা মন্ডলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    গত শনিবার স্থানীয় সময় রাত ১০ ঘটিকায় মন্তেভেরদে টেক্সি বারের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় ”কসবা মানব কল্যাণ সমিতির” সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলামের পরিচালনায় সভার শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন “কববা মানব কল্যান সমিতির” ধর্ম বিষয়ক সম্পাদক মাও:আবদুল্লাহ এসলাহী।

    পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে উপদেষ্টামণ্ডলীরা নবগঠিত “কসবা মানব কল্যাণ সমিতিকে ”ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন ।এবং “কসবা মানব কল্যাণ সমিতির” পক্ষ থেকেও নেতৃবৃন্দরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সম্মানিত উপদেষ্টাগণকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

    এ সময় সম্মানিত উপদেষ্টাগণের মধ্যে উপস্থিত ছিলেন।ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির প্রধান উপদেষ্টার শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, উপদেষ্টা শহীদুল্লাহ আক্তার, সগির আহমেদ হুমায়ুন, নজরুল ইসলাম বাবু, শাফিজুল হক শাফিজ প্রমূখ।

    কসবা মানব কল্যাণ সমিতির”নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর যে কোনো সময় যে কোনো সহযোগিতায় দেশে এবং প্রবাসে আমরা এগিয়ে যাব আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

    বাংলাদেশ সময়: ৪:৪৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০

    eurobarta24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ