• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    কুমিল্লা মেঘনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ এলাকাবাসীর।

    | ০৫ নভেম্বর ২০১৯ | ৩:৪৭ অপরাহ্ণ

    কুমিল্লা (মেঘনা) থেকে আখিঁ আক্তারঃ কুমিল্লার মেঘনা উপজেলায় ভাওরখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক সরকারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগের প্রতিবাদে এলাকাবাসীর মানব বন্ধন।

    আজ ১১ নভেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে দশটায় ভাটের চর-মেঘনা আঞ্চলিক সড়কের বিসমিল্লাহ মেঘনা ফিসারিং এর সামনে এ মানব বন্ধন করেন এলকাবাসী।

    এ সময় মৎস্য চাষ প্রকল্পের অভ্যন্তরীণ ভূমির মালিক ও এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন ভাওরখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক সরকার এর বিরুদ্ধে এক শ্রেণির কুচক্রী মহল দফায় দফায় মানব বন্ধন ও সংবাদ সম্মেলন করে জোর পূর্বক ভাবে জমি দখল করে মৎস্য চাষ করে আসছেন।

    এলকাবাসী জানান, এটা সসম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বরং এই জমি আমরা আগে বিঘা প্রতি ১০০০ টাকা বৎসরে পেতাম এখন আমরা বিঘা প্রতি ৫ হাজার টাকা করে পাচ্ছি এতে আমরা লাভবান হচ্ছি।

    বক্তারা বলেন এটা চেয়ারম্যান সাহেবের ইমেজ নষ্ট করার পায়তারা মাত্র। প্রায় সহস্রাধিক মানুষের এই মানব বন্ধন ও বিক্ষোভে অনতি বিলম্বে কুচক্রী মহলের বিচার দাবি করেন বক্তারা।

    এ বিষয়ে চেয়ারম্যান ফারুক সরকার সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের বলেন আমার বিরুদ্ধে যে যে অভিযোগ এনে বিভ্রান্তি ছড়াচ্ছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। ওরা বলেছেন আমি যদি প্রজেক্টে বাধ দিয়ে রাখতাম তা হলে আপনারা দেখেন কি ভাবে জমির পানি গুলো সরে গেলো? আমার সুনাম ক্ষুন্ন করার জন্য একটি মহল এই চক্রান্তে লিপ্ত রয়েছেন আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। (বিজ্ঞপ্তি)

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০