• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    চার চাকার ব্যাংকিং, ভাতা যাবে বাড়ি বাড়ি

    | ২৭ ডিসেম্বর ২০১৯ | ৩:৩৫ পিএম

    চার চাকার ব্যাংকিং, ভাতা যাবে বাড়ি বাড়ি

    চার চাকার ব্যাংকিং (জনগণের দোরগোড়ায় সেবা, ভাতা যাবে বাড়ি বাড়ি) নিয়ে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট জেলা পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জয়নাল আবেদীন।

    বৃহস্পতিবার রাতে চার চাকার ব্যাংকিং নিয়ে তিনি জেলা প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ করেন।

    এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল হক উপস্থিত ছিলেন।

    জয়নাল আবেদীন সিলেট জেলা পরিষদ ডিজিটাল সেন্টারের একজন উদ্যোক্তা। তিনি দীর্ঘ দিনযাবত বিভিন্ন উদ্ভাবনী সেবার মাধ্যমে সিলেট জেলাবাসীকে বিভিন্ন সেবা প্রদান করে আসছেন। সরকারের ডিজিটাল দেশ গড়ার জন্য কাজ করছেন তিনি।

    সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত থাকাকালীন জয়নাল আবেদীন উদ্যোক্তা হিসেবে কাজ করার সুযোগ পান। এখন পর্যন্ত তিনি সেখানে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি ১০-১২ জন লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। তিনি বিভিন্ন সরকারি-বেসরকারি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংসহ, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা জনগণের দোড় গোড়ায় পৌঁছে দেয়ার জন্য এই চার চাকার ব্যাংকিং শুরু করতে যাচ্ছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    তাজমহলের আয় কত?

    ২১ জুলাই ২০১৬

    রেমিটেন্সে ধস

    ০৫ মার্চ ২০১৭

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১