• শিরোনাম

    প্যারিসে প্রথম কমমুল্যে হোম ডেলিভারী নিয়ে  আসলো ইজি বাজার

    ডেস্ক | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 691 বার

    প্যারিসে প্রথম কমমুল্যে হোম ডেলিভারী নিয়ে  আসলো ইজি বাজার

    ’সময় বাঁচান, কম মুল্যে নিত্য প্রয়োজনীয় পন্য হোম ডেলিভারী নিন’ এ শ্লোগানকে সামনে রেখে ফ্রান্সে বসবাসরত বাংলাদেশীদের জন্য এলো ইজি বাজার।

    ইজি বাজারে নিত্য প্রয়োজনীয় পন্য যে কোন মুদি দোকানের দামের চেয়ে কম মুল্যে সরবরাহ করা হবে।পাশাপাশি বাজার করার জন্য বরাদ্দকৃত সময় ও অনেক বাচবে।

    এ বিষয়ে ‘ইকি বাজারে’র কর্নধার আবু তাহির বলেন, আমরা যারা ইউরোপে বাস করি তারা সকলেই কাজ করি। সপ্তাহান্তে যে ছটি পাওয়া যায় সে দিনটিকে নিজেদের সংসারের অন্যান্য কাজে ব্যয় করার জন্য রেখে দেওয়া অনেক সময় কষ্টকর হয়। বাজার করতে গেলে কম পক্ষে দুই থেকে তিন ঘন্টা সময় ব্যয় করতে হয়। অথচ হোম ডেলিভারীর মাধ্যমে ইজি বাজার থেকে যে কোন পন্য কিনলে ভিডিও তে ছবি দেখে নিজের পছন্দমতো পন্যগুলো বাসায় বসেই পাওয়া যায়।

    এছাড়া যে কোন মুদি দোকান থেকে কেজি প্রতি গড়ে এক ইউরো বাচানো সম্ভব। সময় ও টাকা বাচানোর জন্য ইজি বাজারের সেবা প্রতিটি বাংলাদেশী পরিবারের জন্য। এটিই উনাদের মুল লক্ষ্য বলে জানান তিনি।

    ন্যূনতম কতো ইউরোর বাজার করলে বিনামুল্যে ডেলিভারী দেয়া হতে পারে এমন প্রশ্নে জবাবে আবু তাহির বলেন, আমরা সার্সেল, ইপিনি, পিয়ারফিত, ভিলিয়ার ল্য বেল, গনেজ, সাঁ দেনিসহ নিকটবর্তী এলাকা সমুহে  সর্বনিম্ন ৩০ ইউরোর বাজারের অর্ডার দেয়া হলে ডেলিভারী বাসায়  পৌছে দেয়া হবে বিনামুল্যে।

    এছাড়া অন্যান্য এলাকায় সর্বনিম্ন ১০০ ইউরোর বাজার করলে সেটা বিনামুল্যে পৌছে দেয়া হবে বলে জানান তিনি।

    প্রসঙ্গত, ইজি বাজারে চাল, ডাল, আটা, লবন, তেল, বিভিন্ন মশলা, কাঁচা সবজি, মাছ, বিভিন্ন ধরনের মাংস কম মুল্যে পাওয়া যাবে।

    বাংলাদেশ সময়: ৫:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

    eurobarta24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ