• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    মাধুরীর বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন সুরেশ

    ডেস্ক | ২২ জুলাই ২০১৮ | ৮:২৩ অপরাহ্ণ

    মাধুরীর বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন সুরেশ

    বলিউডের স্বপ্ন সুন্দরীদের মধ্যে হৃদয় নাড়া দেয়া যে সব নায়িকা রয়েছেন তাদের অন্যতম মাধুরী দীক্ষিত। নাচ, বলিউড আর মাধুরী এ তিনটিই সমার্থক। বলিউডি সিনেমাতে নাচ থাকবে না এটা কল্পনাই করা যায় না। সে নাচে ‘ধক ধক করনে লগা’, ‘এক দো তিন’ অথবা ‘দিদি তেরা দেবর’ এর মতো নাচ মাধুরী ছাড়া আর কে ই বা করতে পারেন।

    অবাক হবার মতো বিষয় কোটি কোটি পুরুষ দর্শকের হৃদয় হরনকারী মাধুরীকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছিলেন ভারতেরই আরেক সঙ্গীত সেনসেশন। সুরেশ ওয়াদেকরের কাছে মাধুরীকে বিয়ে করার জন্য প্রস্তাব নিয়ে গিয়েছিলেন তার বাবা, মা। সুরেশ বিনয়ের সঙ্গে এ প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন।

    কারন হিসেবে সুরেশ বলেন, মাধুরী অনেক রোগা। বয়সে বারো বছরের ছোট মাধুরীকে এ কারনেই বিয়ে করেননি সুরেশ।

    অবশেষে ১৯৯৯ সালের ১৭ অক্টোবর শ্রীরাম মাধব নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মাধুরী। অরিন আর রায়ান নামে দুই সন্তানও রয়েছে তাঁদের।

    এদিকে মারাঠি সুরেশ বিয়ে করেন উচ্চাঙ্গ সঙ্গীত শিল্পী পদ্মিনীকে। তাদের ঘরে রয়েছে অনন্যা এবং গিয়া নামের দুটি কন্যা সন্তান।

    ১৯৫৫ সালের ৭ আগস্ট জন্ম নেয়া সুরেশ ঈশ্বর ওয়াদেকর মাত্র ১২ বছর বয়সেই গানের জগতে প্রবেশ করেন। অসংখ্য ভারতীয় চলচ্চিত্রে গান করেছেন তিনি। ক্ল্যাসিক্যাল ঘরানার সুরেশের মার্কিন মুলুকে নিউইয়র্ক এবং নিউ জার্সিতে দুটি সঙ্গীত বিদ্যালয় রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    অনিল আউট গনি ইন!

    ০১ নভেম্বর ২০১৬

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০