• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারন সম্পাদকের কান্ড

    মোনাজাতের সময় দীপু মনি’র চুল খোলা ছবি প্রকাশ

    ডেস্ক | ২৩ জুন ২০১৬ | ৭:৩৯ অপরাহ্ণ

    সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ গনি উনার ফেসবুক পেজে সম্প্রতি বাংলাদেশের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক দীপু মনি’র একটি ছবি আপলোড করেছেন। ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় ছবিটি তোলা হয়।

    ছবিটিতে দেখা যাচ্ছে মঞ্চে উপস্থিত সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে শোকরানা মোনাজাত করছে। মোনাজাতের সময় মেঞ্চে উপবিষ্ট সকলে দু’হাত এক করে মোনাজাত করছে। শুধুমাত্র সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি সে সময় টেবিলে ডান হাত রেখে গভীর মনোযোগের সঙ্গে কিছু একটা পড়ছেন। সে সময় দীপু মনি’র মাথায় কোন আচ্ছাদন নেই।

    ইসলাম ধর্মের বিধান অনুযায়ী কোন নারী মাথার চুল খোলা রেখে ধর্মীয় আচার করতে পারে না। দীপু মনি’র এ রকম একটি ছবি নিজের ফেসবুক থেকে আপলোড করে নতুন বিতর্কের সৃষ্টি করছেন এম এ গনি।

    ইউরোপের বিভিন্ন দেশে গমন করে দলীয় কোন্দল সৃষ্টিতে পারঙ্গম এ নেতা নিজের ফেসবুকে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপুর্ন নেতার সঙ্গে ছবি তুলে নিয়মিত পোস্ট করেন। নিজের গুরুত্ব বোঝানোর জন্যই তিনি সুকৌশলে এ কাজ করেন বলে জনশ্রুতি রয়েছে।

    এর আগে একাধিকবার ইউরোপের বিভিন্ন দেশে অর্থের বিনিময়ে কমিটি করার মতো গুরুতর অভিযোগ উঠেছে এ নেতার বিরুদ্ধে। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এম এ গনি’র এ রকম আচরনের জন্য জনসম্মুখে তিরস্কার করেছেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০