• শিরোনাম

    রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর বার্ষিক বনভোজন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

    জাকির হোসেন সুমন, ব্যুরো চীফ ইউরোপ | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 44 বার

    রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর বার্ষিক বনভোজন ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

    ইতালীতে গঠিত রোম বিডি স্পোটিং ক্লাব, প্রতি বছরের ন্যায় এবারও বার্ষিক বনভোজন গ্রীলপার্টির আয়োজন করেন। তবে বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকার কারণে সীমিত আকারে সরকারের স্বাস্থ্য বিধি মেনে সম্পন্ন করা হয় এই আয়োজন।

    রোম শহর থেকে কিছুটা দূরে মনতে জেলাত্ব তে প্রাকৃতিক সৌন্দর্যের লীলা ভূমি ঝর্ণা ছিল এই স্পট। রোমের প্রান কেন্দ্র আরকো দি এ্রাভেনতিনো থেকে যাত্রা করে নির্ধারিত স্থানে পৌছে প্রথমেই ক্লাবের ব্যবস্থাপনায় অতিথি আপ্যায়নে গ্রীল, মাছ, মাংস, মুরগি, পান সুপারী, মিষ্টান্নসহ অন্যান্য রকমারি খাবার।

    ২য় পর্বে শিশুদের বিভিন্ন ধরনের খেলাধুলা, বড়দের ফুটবল খেলা, মহিলাদের বালিশ খেলা সহ নানা আয়োজনের খেলাধুলার মধ্যে দিয়ে দিন পার করেন আমন্ত্রিত প্রবাসী বাংলাদেশিরা। পরিবার পরিজন নিয়ে নিজেদের মতো করে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে থাকেন অতিথিরা।

    দিন ব্যাপী বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী ছোট বড় সকলকেই পুরস্কার বিতরণ করা হয়।

    পরিশেষে নবনির্বাচিত সভাপতি মোঃ নজরুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিন এর পরিচালনায় প্রধান উপদেষ্টা অলিউদ্দিন শামীম এর স্বাক্ষরিত ৪৩ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ক্লাবের সাবেক সভাপতি মোঃ ওমর ফারুক এতে কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মোঃ নজরুল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন এবং পরিচালক কামরুজ্জামান রতন ও মোঃ ওমর ফারুক সহ কার্যনির্বাহী কমিটি ও ক্লাবের সদস্য বৃন্দের নাম ঘোষনা করেন।

    বাংলাদেশ সময়: ১২:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

    eurobarta24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ