• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    সাংবাদিক ইকবাল করিম নিশানের সঙ্গে অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব সদস্যদের মত বিনিময়

    জাকির হোসেন সুমন ,  ইতালী | ০২ নভেম্বর ২০১৬ | ৯:৩৯ অপরাহ্ণ

    বিশিষ্ট সাংবাদিক ইকবাল করিম নিশান ইতালী আগমনে ইউরোপে সাংবাদিকদের পরিবার অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব (আয়েবাপিসি) আয়োজিত মত বিনিময় সভায় বলেন, একজন সাংবাদিক বা সংবাদকর্মীর আগ্রহ থাকতে হবে, ঘটনাকে অর্থবহভাবে তুলে ধরতে। বাংলাদেশী অভিবাসী ও দেশের স্বার্থে বস্তুুনষ্ঠ সংবাদ প্রচার করতে হবে।
    তিনি আরও বলেন, প্রবাসী সাংবাদিকরা বিদেশীদের কাছে দেশকে তুলে ধরতে বিশেষ কার্যক্রম হাতে  নিতে পারে, এতে করে বাংলা কমিউনিটির পাশাপাশি উপকৃত হবে আমাদের দেশ।
    অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব (আয়েবাপিসি)র সভাপতি মনিরুজ্জামান মনির সভাপতিত্বে এবং সহ সভাপতি রিয়াজ  হোসেনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুর রশিদ, আতিয়া রসুল কিটন, ইপিবিএ‘র কর্মকর্তা কাজী মনসুর আহমেদ শিপু, আব্দুল মান্নান হিরা, ওলিউদ্দিন শামীম সহ সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাহাঙ্গীর আলম এবং স্থানীয় রাজনৈতিক, আঞ্চলিক ও সামাজিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।
    রোমের তরপিনাত্তায় আয়োজিত এ মত বিনিময় সভায় প্রবাসিদের প্রশ্নোত্তরে সাংবাদিক নিশান বলেন, সংবাদিক ও সংবাদ মাধ্যম সবই স্বাধীন, তবে পরিবেশন হচ্ছে যার যার দৃষ্টি কোণ থেকে।
    অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব (আয়েবাপিসি) সর্ম্পকে সাংবাদিক ইকবাল করিম নিশান মনে করেন, এই সংগঠন সাংবাদিকদের উন্নয়ন এবং মান উন্নয়নের পাশাপাশি বাংলা কমিউনিটিকে এগিয়ে নেয়ার অনেক সুযোগ রয়েছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০