• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    সাহায্যের টাকা জলে গেলো মনোনয়ন ফরম কিনে!

    ডেস্ক | ১১ ফেব্রুয়ারি ২০১৯ | ৮:৪৩ অপরাহ্ণ

    সাহায্যের টাকা জলে গেলো মনোনয়ন ফরম কিনে!

    উনারা এক সময় বাংলাদেশের চলচিত্র অঙ্গনের বেশ পরিচিত মুখ ছিলেন।  দাপটের সঙ্গে অভিনয় করেছেন চার দশকেরও বেশী সময়। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাস লেখা  হলে কোন না কোন ভাবে উনাদের নাম চলে আসবেই।

    নিজেদের অপরিহার্যতা থাকার পরও খ্যাতির মোহে রাষ্ট্র এবং ব্যক্তি সহায়তার অর্থ দিয়ে নারী কোটায় সাংসদ হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে টাকাগুলো জলে ফেলেছেন।

    বাংলাদেশের অভ্যুদয়ের  পুর্ব থেকে বাংলা চলচ্চিত্রে প্রথম সারির নায়িকা চরিত্রে কাজ করা সুজাতা (আসল নাম তন্দ্রা মজুমদার) টাকার অভাবে নাতির পড়ালেখার খরচ চালাতে পারছিলেন না। রূপবান খ্যাত এ নায়িকার অভাবের কথা শুনে সম্প্রতি বাংলাদেশের প্রথম কাতারের একটি দৈনিক পত্রিকা তাকে সম্মাননা জানিয়ে আনুষ্ঠানিকভাবে এই অভিনেত্রীর হাতে এক লাখ টাকার চেক তুলে দেন।

    অর্থের অভাবে নাতির পড়ার খরচ চালাতে অক্ষম সুজাতা ৩০ হাজার টাকা নগদ জমা দিয়ে নারী কোটায় সাংসদ হওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন।

    বাংলা চলচ্চিত্রের অপর অভিনেত্রী আনোয়ারা গতবছরের ২৭ আগস্ট গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে চিকিৎসা বাবদ সহায়তা অনুদান হিসেবে নেন। ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্রের চেক তুলে দেয়া হয়েছিলো এ অভিনেত্রীর হাতে।

    তিনিও মহিলা সাংসদ হওয়ার জন্য ৩০ হাজার টাকা দিয়ে মনোনয়ন ফরম কিনেছিলেন।

    বাংলা চলচ্চিত্রের দুর্দিনে ষাটোর্ধ নায়িকাদের সাংসদ হওয়ার দৌড়ে আরও অংশ নেন সারাহ বেগম কবরী, চিত্রনায়িকা মৌসুমী, ফালগুনী হামিদ, অঞ্জনা, দিলারা, অরুণা বিশ্বাস, শমী কায়সার, রোকেয়া প্রাচী, শাহনূর, অপু বিশ্বাস, তারিন জাহান, জ্যোতিকা জ্যোতি, মিস্টি জান্নাত ও চিত্রনায়িকা নূতন।

    এদের কেউই সে মহার্ঘ্য বস্তু পাননি। শুধুমাত্র সুবর্না মুস্তাফা’র কপালে শিকে ছিড়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    অনিল আউট গনি ইন!

    ০১ নভেম্বর ২০১৬

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০