• <div id="fb-root"></div>
    <script async defer crossorigin="anonymous" src="https://connect.facebook.net/en_GB/sdk.js#xfbml=1&version=v4.0&appId=540142279515364&autoLogAppEvents=1"></script>
  • শিরোনাম

    ৯৯৯ কল করে সরাসরি সুবিধা পেয়েছে ৫০ লাখ মানুষ

    | ১৭ নভেম্বর ২০১৯ | ৪:৪৯ পিএম

    ৯৯৯ কল করে সরাসরি সুবিধা পেয়েছে ৫০ লাখ মানুষ

    আপনারা যে কোনো সেবা পেতে ৯৯৯ কল করবেন। পুলিশ সপ্তাহ জুড়ে ২৪ ঘণ্টা আপনাদের সেবা দিতে প্রস্তুত। গত দুই বছরে ২ কোটির বেশি মানুষ বিভিন্ন সেবা পেতে জাতীয় জরুরি সেবা কল সেন্টার ৯৯৯ কল করেছে। এতে ৫০ লাখ বেশি সেবা প্রার্থীরা সরাসরি এ সেবা পেয়েছে।

    রোববার (১৭ নভেম্বর) গাজীপুরের শ্রীপুরে পুলিশ মালিকানাধীন কমিউনিটি ব্যাংকের একটি শাখা উদ্বোধন অনুষ্ঠানে এ সব কথা বলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ।

    আইজিপি বলেন, কোনো প্রকার খবর ছাড়াই যে কোনো ফোন অপারেটর থেকে কল (৯৯৯) সেন্টারে কল করে জরুরি সেবা পাওয়া যাবে। পুলিশের পক্ষ থেকে দক্ষ কর্মী দ্বারা ২৪ ঘণ্টা এ সেবা প্রদান করা হয়ে থাকে।

    তিনি বলেন, কোনো কিছু সন্দেহজনক, জঙ্গি সংশ্লিটতা, মাদক ব্যবসা, মাদক ব্যবহারকারীসহ যে কেনো অপরাধমূলক কর্মকাকণ্ডের তথ্য ৯৯৯ এ কল করে জানাতে সবাইকে আহবান জানান। এতে অতি দ্রুত, সহজেই পুলিশ ব্যবস্থা নিতে পারবে।

    আইজিপি জানান, পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কমিউনিটি ব্যাংক গঠিত হলেও সাধারণ জনগণও এ ব্যাংকের যাবতীয় সুবিধা পাবে।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশের এডিশনাল আইজি (প্রশাসন ও অপারেশন) ড. মো. মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জর ডিআইজি হাবিবুর রহমান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার,শ্রীপুর মডেল থানার ওসি লিয়াকত আলী প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১